ভ্রু সৌন্দর্যে ট্রেন্ড, টিউটোরিয়াল এবং পায়ের আঙ্গুল বড়

 

সংজ্ঞায়িত, তুলতুলে, প্রাকৃতিক, ব্লিচড, বা স্তরিত –

ভোক্তাদের পছন্দের যাই হোক না কেন, ভ্রু সৌন্দর্যের প্রবণতা দ্রুত বিকশিত হচ্ছে। লকডাউন উঠলে এবং মানুষ মেকআপ সৃজনশীলতার দিকে মনোনিবেশ করায়, ভ্রু প্রবণতাগুলি জনপ্রিয় শৈলী, ডিজাইন, রঙ এবং কৌশলগুলি প্রতিফলিত করতে চলেছে।

সোশ্যাল মিডিয়া ব্যস্ততার সাম্প্রতিক তথ্য প্রকাশ করে যে বর্তমান প্রবণতা যা ভক্তদের পছন্দ করে, ব্রাউজ এবং সামাজিক প্ল্যাটফর্মগুলি ভ্রু দৃশ্যে আধিপত্য বিস্তার করে এবং কৌশলগত পরিবর্তনগুলি যা পরিবর্তিত চাহিদাগুলি মেনে চলতে হবে।

সর্বশেষ ভ্রু অন্তর্দৃষ্টি নিয়ে গবেষণা চালানোর পর, পালসার টুইটারে ১ br জুলাই থেকে ১ August আগস্ট ২০২১-এর মধ্যে অগ্রভাগের ভ্রু-ভিত্তিক কথোপকথন প্রকাশ করে। সংগৃহীত তথ্য টুইটার, টিকটোক, পিন্টারেস্ট, ইউটিউব সহ বিভিন্ন প্ল্যাটফর্মের অনুসন্ধান থেকে সংগ্রহ করা হয়। ফেসবুকের পাশাপাশি রিভিউ।

সামাজিক উপর কপাল কথোপকথন

পালসারের গবেষণায় দেখা গেছে, 15,100 টি উল্লেখ সহ MAC ছিল সবচেয়ে আলোচিত ব্রাউ ব্র্যান্ড। আনাস্তাসিয়া বেভারলি হিলস ,,১80০ নড সহ দ্বিতীয়, বেনিফিট ২,০১০, লাইম ক্রাইম ১,9০ এবং দুধ ১,8০।

28,000 উল্লেখ সহ ব্রাউসের উল্লেখ করার সময় ‘প্রাকৃতিক’ সর্বাধিক ব্যবহৃত বর্ণনাকারী হিসাবে নেতৃত্ব দেয়। যাইহোক, ‘এডস আউট ফুল’ 27,000 নিয়ে দ্বিতীয় স্থানে এসেছে, এবং ‘সফট’ 12,000 এ তৃতীয় স্থানে এসেছে।

ভিজ্যুয়াল সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, ইনস্টাগ্রাম এবং Pinterest জুড়ে, #browsonfleek 22,700 টি উল্লেখ সহ সবচেয়ে জনপ্রিয় হ্যাশট্যাগ ছিল। ভ্রু এবং ভ্রুগুলির জন্য দ্বিতীয় সর্বাধিক উল্লেখ করা হ্যাশট্যাগটি ছিল #ব্রাউজপয়েন্ট 21,200, তারপরে 19,700 টি উল্লেখ সহ মাইক্রোব্ল্যাডিং।

টিউটোরিয়ালের সাথে মিথস্ক্রিয়া

“ব্রো টিউটোরিয়াল ভিডিওগুলি উচ্চাভিলাষী শৈলী এবং ‘স্কিন্ডি’ ব্র্যান্ড উভয়কে জনপ্রিয় করতে একটি বড় ভূমিকা পালন করে,”পালসার প্ল্যাটফর্মে কনটেন্ট লিড অ্যালেক্স ব্রাইসন বলেন।

যখন এটি কিভাবে প্রদর্শন করতে হবে, ‘টিউটোরিয়াল’ শব্দটি ‘হ্যাক’ এর থেকে প্রায় 13 গুণ বেশি উল্লেখ করা হয়েছে। ব্র্যান্ড, ভ্রু বা ভ্রু দ্বারা কিভাবে ভিডিওতে গবেষণা সময়কালে মোট 25,100 বার উল্লেখ করা হয়েছে।

মজার বিষয় হল, পায়ের আঙ্গুলগুলি মেকআপ, চুল এবং লুকের পিছনে অন্যতম উল্লেখযোগ্য কীওয়ার্ডউপরন্তু, কিভাবে- tos সম্পর্কিত ‘পায়ের আঙ্গুলের’ জনপ্রিয়তা “যে সময় সৌন্দর্য রুটিন উভয় ব্রাউজ এবং পায়ের আঙ্গুল অন্তর্ভুক্ত করে ফলাফল উল্লেখ করা হয়েছে”, পালসার প্রকাশ করে।

স্কিন্ডি ব্র্যান্ডগুলি, যারা ভ্রু প্রবণতাগুলির জনপ্রিয়তাকে প্রভাবিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, সেগুলি একটি নিযুক্ত এবং অনুগত ভক্তদের ভিত্তি ধরে রাখে। তাদের স্বাধীনতা, স্বকীয়তা এবং আকাঙ্খার গুণাবলী তাদের আবেগ এবং সৃজনশীলতা প্রদর্শন করে, সৌন্দর্য প্রেমীদের সৈন্যদলে অঙ্কন করে।

শেষ পর্যন্ত, স্কিন্ডি ব্র্যান্ডগুলি তাদের নির্দিষ্ট সৌন্দর্য বিভাগে প্রভাব বিস্তার করে। তাদের ব্র্যান্ড প্রচারাভিযান, উদ্যোগ, পণ্য এবং পরিষেবা রোল-আউটগুলি তাদের নিবেদিত লক্ষ্য দর্শকদের কাছ থেকে একটি শক্তিশালী সাড়া পায়।

স্কিন্ডি ব্র্যান্ডের আবেদনের বিস্তারিত বর্ণনা করে ব্রায়সন ব্যাখ্যা করেছেন:

“ড্রাইভিং সচেতনতার পাশাপাশি, তারা নতুন শৈলীগুলি এমন কারও কাছে প্রাপ্য দেখায় যার কাছে পেশাদার মেকআপ টিম নেই।” এই পন্থা অবলম্বন করা তাদের মূলধারার গণ মেকআপ ভোক্তাদের কাছে রিলেটেবল এবং অ্যাক্সেসযোগ্য করে তোলে।

ভ্রু সৌন্দর্যের জন্য নেতৃস্থানীয় সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম

ইউটিউব দীর্ঘদিন ধরে সৌন্দর্য প্রভাবকদের জন্য নেতৃস্থানীয় সামাজিক যোগাযোগ মাধ্যম হিসেবে বিবেচিত। যাইহোক, আপেক্ষিক নবাগত টিকটকের উত্থান একটি বিস্ফোরক সৌন্দর্য দৃশ্য তৈরি করেছে। কিন্তু এখন এমন একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মও রয়েছে যা ভ্রু প্রবণতাকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে বাকিদের থেকে উঁচুতে দাঁড়িয়ে আছে।

“আমরা সবাই ইউটিউব বিউটি ইনফ্লুয়েন্সারদের সাথে পরিচিত, এবং টিকটকে একটি ক্রমবর্ধমান দৃশ্য আছে, কিন্তু সামাজিক তথ্য থেকে বোঝা যায় যে Pinterest এখানেও কেন্দ্রীয় ভূমিকা পালন করছে,”ব্রায়সন প্রকাশ করে।

“এই কথোপকথনের বেশিরভাগই পিন্টারেস্টের স্থানীয়, ব্র্যান্ডগুলি প্ল্যাটফর্মে প্রচেষ্টা মনোনিবেশ করতে প্ররোচিত করেছে,”ব্রায়সন প্রকাশ করে। উদাহরণস্বরূপ, লরিয়াল, প্ল্যাটফর্মে নিজস্ব সিরিজের টিউটোরিয়াল তৈরি করে।

“কিছু প্ল্যাটফর্মে কিভাবে বিভিন্ন ব্র্যান্ড ওভার-ইনডেক্স করে এবং ব্র্যান্ডগুলিকে তাদের স্কিন্ডি চাচাতো ভাইদের থেকে পিছিয়ে থাকা সুযোগগুলি প্রদান করে তা দেখতেও আকর্ষণীয়”ব্রায়সনের রূপরেখা। উদাহরণস্বরূপ, মেবেলাইন এবং ফেন্টি উভয়ই বিস্তারিত “Reddit এ overrepresented”,Bryson জিজ্ঞাসা/বিবেচনা: “এটি কি উভয়েরই অনলাইন ব্যস্ততা বাড়ানোর সম্ভাবনা তৈরি করে? ‘

ব্রো সৌন্দর্য ক্রমাগত বিকশিত হচ্ছে, এবং সামাজিক কৌশলগুলি যা তাদের কৌশলের একটি গুরুত্বপূর্ণ অংশ তৈরি করে তাদের ব্র্যান্ডের চাহিদা এবং ভোক্তাদের প্রত্যাশার সাথে মিল রেখে তাদের বৈশিষ্ট্য বিশ্লেষণ, পরিবর্তন এবং পুনর্বিবেচনা করা প্রয়োজন।

সামাজিক সহযোগিতা/অংশীদারিত্ব

“Pinterest টিকটোক এম্বেড, ভিডিওগুলি টিকটকে রেকর্ড করা এবং অন্যত্র পোস্ট করা হোস্টেও অভিনয় করে,”ব্রায়সন শেয়ার করেছেন।

ক্রস-প্ল্যাটফর্ম সহযোগিতা একক প্ল্যাটফর্ম হিসাবে সামাজিক বিষয়বস্তু প্রদর্শন করে এমন প্ল্যাটফর্মগুলির খ্যাতি এবং পৌঁছাতে সাহায্য করতে পারে। “এটি সামাজিক দল এবং ব্র্যান্ডের জন্য একটি নির্দেশক যে আপনি একটি অ্যাকাউন্টে পোস্ট করা বিষয়বস্তু বিভিন্ন প্ল্যাটফর্মে শেষ হবে, বিশেষ করে যারা Pinterest এবং Reddit এর মতো আগ্রহ দ্বারা সংগঠিত,”ব্রায়সন যোগ করে।

অদূর ভবিষ্যতে, পালসার আশা করে যে টিকটকের বিষয়বস্তু, অন্য কোথাও এবং টিকটকেও, এই কথোপকথনের মধ্যে ক্রমবর্ধমান গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

Source link