গুগল পিক্সেল 4 এ 5 জি রিভিউ – আইজিএন

 

$ 499 কিনা স্মার্টফোন “বাজেট-বান্ধব” হিসাবে যোগ্যতা অর্জন করতে পারে বিতর্কের জন্য। কিন্তু বিস্তর পরীক্ষার পর, বিতর্কের জন্য যা নেই তা হল গুগল পিক্সেল 4 এ 5 জি পরম সেরা বাজেটের স্মার্টফোন আপনি মূল্য পরিসরে খুঁজে পেতে পারেন। একটি 3,800 এমএএইচ ব্যাটারি, একটি ভাল ক্যামেরা, একটি মসৃণ নকশা এবং একটি শক্তিশালী প্রসেসর পিক্সেলকে তার বেশিরভাগ প্রতিযোগীদের উপরে তুলে ধরতে সাহায্য করে। কয়েকটি ছোট কিন্তু অর্থপূর্ণ উপায়ে। এটি জল-প্রতিরোধী নয়, এতে ওয়্যারলেস চার্জিং নেই, ব্যাটারি একটু ছোট, এবং এর ডিসপ্লে 0.2 ইঞ্চি বড়। এটি একটি পলিকার্বোনেট বডি খেলা করে, যখন পিক্সেল 5 এর অ্যালুমিনিয়াম। অদ্ভুত আনুষ্ঠানিক নামকরণ সত্ত্বেও, গুগল পিক্সেল 4 এ 5 জি পিক্সেল 4 এ এর ​​চেয়ে সম্পূর্ণ আলাদা – এবং অনেক ভাল – ফোন। 4a শারীরিকভাবে ছোট, একটি ছোট ব্যাটারি, একটি ধীর প্রসেসর এবং (স্পষ্টতই) 5G এর অ্যাক্সেস নেই।

গুগল পিক্সেল 4 এ 5 জি রিভিউ

 

 

 

গুগল পিক্সেল 4 এ 5 জি – ডিজাইন এবং বৈশিষ্ট্য

এটি কিছুটা হাইপারবোলিক মনে হতে পারে, তবে পিক্সেল 4 এ 5 জি আমার কাছে রাখা সেরা অনুভূতিগুলির মধ্যে একটি। আকার আমার হাতের জন্য নিখুঁত। 2.9 x 0.3 x 6.1 ইঞ্চি (W x D x H) এ, এটি বড় দিকে-আইফোন 11 প্রো এর চেয়ে পুরো অর্ধ ইঞ্চি লম্বা। কিন্তু পিক্সেল 4 এ 5 জি একটি অদ্ভুত মসৃণ প্লাস্টিকের ফ্রেমের পিছনে তার আকার লুকিয়ে রাখতে পারে, যা এটিকে শক্তিশালী, অপেক্ষাকৃত উচ্চমানের এবং পূর্বোক্ত আইফোনের মতো কিছুর চেয়ে অনেক বেশি গ্রিপিয়ার মনে করে।

যদিও প্লাস্টিকের শরীরটি আইফোনের চেয়ে কম প্রিমিয়াম এবং অন্যান্য অ্যান্ড্রয়েড ফোনের চকচকে প্লাস্টিকের চেয়ে কম মসৃণ মনে করে, তবুও আমি সত্যিই এর অনুভূতি উপভোগ করেছি। একটি প্লাস্টিক ফোন স্বাধীনতার অনুভূতি নিয়ে আসে। এটি এমন একটি ফোন নয় যা আপনি একটি ক্ষেত্রে কাভার করবেন। আপনি এটি ফেলে দেবেন, এবং এটি (আশা করি) ভাল হবে। এবং পলিকার্বোনেট দেহ সত্ত্বেও, পিক্সেল 4 এ 5 জি -তে কারুকাজ অনস্বীকার্য।

এটি যতটা সূক্ষ্ম হতে পারে, ন্যূনতম ব্র্যান্ডিং সহ একটি ম্যাট কালো শরীর –

পিছনে কেবল একটি ধূসর গুগল “জি”। আপনি যদি একটি রঙিন ফোন পছন্দ করেন, তাহলে আপনাকে অন্যত্র দেখতে হবে। মডেল টি -এর মতো, এটি একটি রঙে আসে: কালো। পিছনে, আপনি একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি বর্গাকার ক্যামেরা বাম্প পাবেন যা একই 12.2 এমপি ডুয়াল পিক্সেল ক্যামেরা এবং পিক্সেল 5 এর মতো 16 এমপি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা রয়েছে। পাশে বোতাম। (4a এর নন -5 জি সংস্করণটি আরও স্প্রিটিলি বেবি ব্লু রঙে আসে, এর সাথে একটি বিশ্রী ম্যাকারোনি-এবং-পনির কমলা বোতাম থাকে)।

সামনের অংশটি সমানভাবে বিরল, মাঝারি বেজেল এবং একটি ছোট হোল-পাঞ্চ ফ্রন্ট-ফেসিং ক্যামেরা সহ। (হাস্যকরভাবে, সেই ছিদ্র-খোঁচাটি সঠিকভাবে সঠিক জায়গায় আছে যা আমি খেলেছি এমন বেশ কয়েকটি ফ্রিমিয়াম গেমের বিজ্ঞাপনের কাউন্টডাউন টাইমারগুলিকে সম্পূর্ণভাবে অস্পষ্ট করার জন্য।) উপরের অংশটি একেবারে মৃত নয় 3.5 মিমি হেডফোন জ্যাক দিয়ে সজ্জিত; নীচে, একটি ইউএসবি-সি পোর্ট, এবং স্টিরিও স্পিকার (যা বন্দরের কাছে অদ্ভুতভাবে বড় ফাঁকে রিসেস করা হয়)।

ফোনের ভিতরে, আপনি একটি সম্মানজনক কোয়ালকম স্ন্যাপড্রাগন 5৫ জি, GB গিগাবাইট র RAM্যাম এবং 00০০ এমএএইচ ব্যাটারি পাবেন যা 2.২ ”ওএলইডি আপ-এন্ড চলমান রাখতে পারে একটি বিজ্ঞাপিত 48 ঘন্টার জন্য।

অবশ্যই, শোটির তারকা হল 5G সেলুলার ক্ষমতা, এবং এখানেই আপনার মাইলেজ গুরুতরভাবে পরিবর্তিত হবে।

যদিও 5G আপনার ইন্টারনেট ব্যান্ডউইথকে মারাত্মকভাবে বাড়িয়ে তুলবে, আপনার যদি এটি থাকে তবে এটি কারও অনুমান। AT&T তে থাকা সত্ত্বেও এবং কোম্পানির 5G কভারেজ ম্যাপে দৃ firm়ভাবে থাকা সত্ত্বেও, আমি কেবল একটি “5Ge” সংযোগ পেতে সক্ষম হয়েছি – যা সহজভাবে বলা যায়, বিপণন ফ্লাফ যা AT & T এর LTE নেটওয়ার্কের বেশিরভাগ অংশকে অন্তর্ভুক্ত করে। তবুও, আমি 175 এমবিপিএস ডাউন এবং 58.5 এমবিপিএস আপলোড গতি পেতে সক্ষম হয়েছিলাম। যে জন্য যথেষ্ট দ্রুত চেয়ে বেশি ছিল স্টেডিয়া, গেমপাস, এবং আরও অনেক কিছু, কিন্তু AT & T এর 2Gbps এর তাত্ত্বিক শিখরের রিপোর্টের দশ ভাগেরও কম। যদি আমি বে এরিয়ায় আসল 5G দেখার সুযোগ না পাই, আমি সন্দেহ করি 5G এখনও বিজ্ঞাপনের চেয়ে বেশি ছড়িয়ে আছে।

অবশেষে, বাক্সের ভিতরে, একটি USB-C থেকে USB-C কর্ড রয়েছে এবং এটি হচ্ছে গুগল, অ্যাপল নয়-একটি 18W USB-C চার্জার।

গুগল পিক্সেল 4 এ 5 জি – পারফরম্যান্স এবং গেমিং

পিক্সেল 4 এ কোয়ালকমের শক্তিশালী (কিন্তু সবচেয়ে শক্তিশালী নয়) প্রসেসর, স্ন্যাপড্রাগন 765 জি দ্বারা চালিত। ফ্ল্যাগশিপ রুট না যাওয়া পিক্সেল 4 এ এর ​​দাম কম রাখতে সাহায্য করে, কিন্তু এটি ফোনটিকে বাটারি রিফ্রেশ রেটগুলি দোলানো থেকেও বাধা দেয় যা আপনি অন্যান্য ডিভাইসে দেখেছেন (পিক্সেল 5 অন্তর্ভুক্ত)।

সৌভাগ্যবশত, রিফ্রেশ রেটের সীমাবদ্ধতা একমাত্র ক্ষেত্র যা আমি সাব-ফ্ল্যাগশিপ পারফরম্যান্স লক্ষ্য করেছি, কিন্তু আমি এটি লক্ষ্য করেছি। বিশেষ করে OnePlus Nord N10 5G পরীক্ষা করার পর, একই প্রসেসর সহ একটি সস্তা ফোন এবং 90hz রিফ্রেশ রেট। তবুও, পিক্সেল আমি যে খেলাটি ছুঁড়ে দিয়েছি তা খেলার জন্য পুরোপুরি সক্ষম ছিল কল অফ ডিউটি: মোবাইল প্রতি অ্যাসফল্ট 9 প্রতি বড় স্ক্রল: ব্লেড। আশ্চর্যজনকভাবে, ফোনটি কখনো গরম হয়নি, এমনকি অ্যাসফাল্ট-এ গ্রাফিক্যালি-নিবিড় দৌড়ের এক ঘণ্টা পরেও নয়।

ফোনের 3800 এমএএইচ ব্যাটারিও ভাল পারফর্ম করেছে, গেম এবং পরিষেবাদিতে 15 মিনিটের খেলার সময় মাত্র 5% ড্রেন করে। এটি কোন ব্যাপার না আমি কোন নিবিড় অ্যান্ড্রয়েড গেম চেষ্টা করেছি। স্ট্যাডিয়ায় ডুম ইটারনাল স্ট্রিম করার সময় আমি একই 5% ড্রপ অনুভব করেছি।

এবং সেই নোটে, যদি আপনি একটি নির্ভরযোগ্য 5G সংযোগ (বা এমনকি 5GE) খুঁজে পেতে পারেন, আপনি প্রায় নিশ্ছিদ্রভাবে গেম স্ট্রিম করতে পারেন। আমি আক্ষরিক ঘন্টার জন্য স্টেডিয়া এবং এক্সবক্স ক্লাউড গেমিং পরীক্ষা করেছি, এবং আমার অভিজ্ঞতা নেটওয়ার্কের উপর নিখুঁত ছিল যতটা আমি আগে অনুভব করেছি (এবং আবার, আমি AT & T- এর সুপারচার্জ করা LTE নেটওয়ার্কে ছিলাম, রিয়েল-ডিল 5G নয়।) আসলে, যে কোন কারণেই হোক না কেন, সেলুলার ডেটার চেয়ে আমার অনেক দ্রুত ওয়াইফাই নিয়ে আমার সমস্যা ছিল। কিন্তু বিল-প্রদানকারীরা সাবধান: যদি আপনার একটি ডেটা ক্যাপ থাকে, স্ট্রিমিং আপনাকে এটি দ্রুত খুঁজে পেতে সাহায্য করবে। স্ট্যাডিয়ার পাঁচ মিনিটের মধ্যে, আমরা এক গিগের বেশি ডেটা বার্ন করেছি এবং এক ঘন্টা 10GBs ব্যান্ডউইথ ব্যয় করেছি।

গুগল পিক্সেল 4 এ 5 জি ছবির নমুনা

 

 

 

গুগল পিক্সেল 4 এ 5 জি – ক্যামেরা

পিক্সেল 4 এ পিক্সেল 5 এর মতো একই ক্যামেরা সিস্টেম রয়েছে, যার মধ্যে 12.2-মেগাপিক্সেলের প্রধান এবং 16-মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা রয়েছে। দুটির মধ্যে, আপনি .6x, 1x, এবং 2x জুম এ শট নিতে পারেন।

এই ক্যামেরাগুলো ধারালো ছবি তুলছে। জুম ইন করার সময়ও চুলের স্বতন্ত্র দাগ পরিষ্কার ছিল। ক্যামেরা সিস্টেমও বেশ দ্রুত। দুর্ভাগ্যক্রমে, অনেক চিত্রের মধ্যে, স্যাচুরেশন সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণের বাইরে ছিল, একটি অবাস্তব কমলা আভায় সূর্যাস্তের প্রতিকৃতি ingালছিল যখন ঘাসকে প্রায় সবুজ রঙের রঙে রঙ করছিল।

এদিকে, সেলফি ক্যামেরা আমার কোয়ারেন্টাইন চুলকে সুন্দর করে তুলতে পারেনি, তবে ভাল ছবি তুলল, বিশেষ করে যখন মুখ মসৃণ পোর্ট্রেট মোড ব্যবহার করে। কম আলোতে, পোর্ট্রেট মোড শব্দটিকে যথেষ্ট পরিমাণে কমিয়ে দেয় কিন্তু আমার চেহারাকে যথেষ্ট মসৃণ করে আমাকে প্রায় ভিডিওগেম চরিত্রের মতো করে তোলে।

নাইট সাইট, গুগলের লো-লাইট ফিচার পরীক্ষা করার জন্য, আমি অন্ধকারের বিভিন্ন ডিগ্রীতে বিভিন্ন ফটো তুলেছি, যার মধ্যে কিছু খুব অন্ধকার পরিস্থিতি রয়েছে। এই ধরনের আলো কখনই ট্যাক-ধারালো ছবি দেবে না, তবুও আমি ফলাফলে অত্যন্ত মুগ্ধ হয়েছিলাম। আপনার সেন্সর আরও আলো প্রবেশ করার সময় আপনাকে পিক্সেলকে স্থির রাখতে হবে, তবে গুগল অ্যাপলের চেয়ে চলাচলের ক্ষতিপূরণ দিতে ভাল বলে মনে করে। আমার তোলা বেশ কয়েকটি ফটো কিছুটা নরম হলে প্রায় পুরোপুরি আলোকিত দেখায়।

সেরা স্মার্টফোন

 

আমরা সঠিক <a href = নির্বাচন করছি"https://www.ign.com/articles/best-smartphone" লক্ষ্য ="_ ফাঁকা"> স্মার্টফোন </a> অন্য যেকোনো ডিভাইসের মত নয়।  সর্বোপরি, এটি এমন কিছু যা আপনি নির্ভর করেন এবং প্রতিদিন ব্যবহার করতে হবে।  সৌভাগ্যবশত, আমরা আজ উপলব্ধ প্রতিটি নতুন স্মার্টফোন দেখেছি এবং পরীক্ষা করেছি এবং আপনাকে বলতে পারি কোনটি সেরা।

 

 

Source link